ভারতে এবিএস সহ লঞ্চ হল কেটিএম ২৫০ ডিউক

KTM 250 Duke ABS

ভারতে এবিএস সহ লঞ্চ হল কেটিএম ২৫০ ডিউক: অবশেষে ভারতে 250 Duke মোটরসাইকেলে অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম নিয়ে এল কেটিএম। সম্প্রতি ২০০ ডিউক ও ১২৫ ডিউক মোটরসাইকেলেও এই সুরক্ষা ফিচার যোগ করেছিল কেটিএম। ভারতে ABS সহ KTM 250 Duke এর দাম ১.৯৪ লক্ষ রুপি (এক্স-শোরুম)। ABS ছাড়াও মডেলের থেকে এই মডেলের দাম ১৪,০০০ রুপি বেশি। ১ এপ্রিল থেকে ভারতে ১২৫ সিসি বা তার বেশি আয়তনের ইঞ্জিনের সব মোটরসাইকেলে অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম থাকা বাধ্যতামুলক।

কেটিএম ২৫০ ডিউক মোটরসাইকেলে যোগ হয়েছে ডুয়াল চ্যেনেল এবিএস। ৩৯০ ডিউক মোটরসাইকেলেও একই ব্রেকিং সিস্টেম ব্যবহার করেছিল কেটিএম। তবে নতুন সুরক্ষা ফিচার ছাড়া কেটিএম ২৫০ ডিউক মোটরসাইকেলে নতুন কোনও ফিচার যোগ হয়নি। ২৫০ ডিউক এ থাকছে একটি ২৫০ সিসি লিকুইড কুলড সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ ৩০ bhp শক্তি আর ২৪ Nm টর্ক পাওয়া যাবে। থাকছে একটি ৬ স্পিড ম্যানুয়াল গিয়ারবক্স।

ভারতে কেটিএম ২৫০ ডিউক মোটরসাইকেলে রয়েছে একট LCD স্ক্রিন। ৩৯০ডিউক এর মতোই ২৫০ ডিউক মোটরসাইকেলেও রয়েছে একটি ১৩.৫ লিটার ট্যাঙ্ক। মোটরসাইকেলের সামনে ও পিছনের চাকায় রয়েছে ডিস্ক ব্রেক। ভারতে Honda CB 300R আর Yamaha FZ-25 এর সাথে প্রতিযোগিতার সম্মুখীন হবে কেটিএম ২৫০ ডিউক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *