আগামী সপ্তাহে Ducati Scrambler 1100 আসবে ভারতে

Ducati Scrambler 1100

আগামী সপ্তাহে Ducati Scrambler 1100 আসবে ভারতেঃ ২৭ আগাস্ট ২০১৮ ভারতে লঞ্চ হবে Ducati Scrambler 1100 সোশ্যাল মিডিয়ায় এই কথা জানিয়েছে ডুকাটি। কোম্পানির অন্যান্য বাইকের মতোই টুইটারে লঞ্চ হতে চলেছে Ducati Scrambler 1100 কোম্পানির Scrambler পরিবারের অন্যতম সেরা বাইক Scrambler ১১০০। সারা বিশ্বে তিনটি ভেরিয়েন্টে পাওয়া যায় Ducati Scrambler 1100। এগুলি হল Scrambler 1100, Scrambler 1100 Special আর Scrambler 1100 Sports। এই তিনটি ভেরিয়েন্টই ভারতে আসতে চলেছে বলে খবর। দিল্লিতে ১১ লক্ষ রুপি থেকে এই বাইকের দাম শুরু হবে।

Scrambler 1100 বাইকে একটি ১০৭৯ সিসি L-টুইন ইঞ্জিন থাকবে। Monster ১১০০ বাইকে এই একই গাড়ি আলাদা টিউনিং এ ব্যবহার হয়েছে। Scrambler ১১০০ এর ইঞ্জিনে ৮৫ bhp শক্রি আর ৮৮ Nm টর্ক পাওয়া যাবে। তিনটি রাইডিং মোড সহ এই বাইকে একটি ইলেকট্রনিক্স প্যাকেজ থাকবে। এর সাথেই থাকবনে ট্র্যাকশান কন্ট্রোল সিস্টেম। Ducati Scrambler ১১০০ বাইকে থাকবে IMU ও ABS।

বাইরে থেকে এই বাইককে দেখতে ৮০৯ সিসি Scrambler বাইকের মতোই লাগতে পারে। তবে এই বাইকে আলাদা অ্যালুমিনিয়াম ফিনিষ ব্যবহার করেছে ডুকাটি। Scrambler ১১০০ তে নতুন LCD ডিজিটাল ইন্সট্রূমেন্ট প্যানেল থাকবে। এই প্যানেলেই রাইডিইং মোড ও ট্র্যাকশান কন্ট্রোলের তথ্য দেখা যাবে।। ইতিমধ্যেই ভারতের রাস্তায় এই বাইক দেখা গিয়েছে। লঞ্চের পরেই গ্রাহকের হাতে Scrambler ১১০০ তুলে দেবে ডুকাটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *