ইলেকট্রিক স্কুটারে নতুন সাবস্ক্রিপশান প্ল্যান লঞ্চ করল Ather Energy

ইলেকট্রিক স্কুটারে নতুন সাবস্ক্রিপশান প্ল্যান লঞ্চ করল Ather Energy

ইলেকট্রিক স্কুটারে নতুন সাবস্ক্রিপশান প্ল্যান লঞ্চ করল Ather Energyঃ কোম্পানির দুই ইলেকট্রিক স্কুটারে সাবস্ক্রিপশান প্ল্যান লঞ্চ করল Ather Energy কোম্পানির Ather 450 আর Ather 340 স্কুটারের গ্রাহকরা এই সাবস্ক্রিপশানের সুবিধা নিতে পারবেন। এর ফলে গ্রাহকের স্কুটার ব্যবহারের ভিত্তিতে স্কুটার সার্ভিস নির্বাচন করা যাবে। সম্প্রতি Ather One প্ল্যান লঞ্চ করেছিল কোম্পানি। সেই প্ল্যানের সাফল্যের পরে এই সাবস্ক্রিপশান প্ল্যান লঞ্চের পরিকল্পনা করা হয়েছে। ততে ২০১৯ সালের ৩১ ডিসেম্বর Ather Grid থেকে বিনামূল্যে চার্জ করা যাবে Ather 450 আর Ather 340 স্কুটার।

নতুন সাবস্ক্রিপশান প্ল্যানের সাথেই কোম্পানির ফ্ল্যাগশিপ Ather One প্ল্যান চালু থাকবে। Ather One প্ল্যানের মাধ্যমে বিনামূল্যে গাড়ির পরিচর্যা, সার্ভিস, ফাস্ট চার্জিং সহ বাড়িতে চার্জিং এর টাকা পাওয়া যায়। এই প্ল্যানের ভ্যালিডিটি এক বছর। তবে ৩,০০০ রুপি থেকে শুরু হচ্ছে নতুন প্ল্যানগুলি। বেস প্ল্যানের নাম Ather Connect এই প্ল্যানে গাড়ির সফটওয়্যার আপডেট, রিমোট ডায়াগনোস্টিক আর অন বোর্ড নেভিগেশান পাওয়া যাবে।

সার্ভিসের কথা মাথায় রেখে লঞ্চ হয়েছে Ather সার্ভিস প্ল্যান। এই প্ল্যানে পাওয়া যাবে স্কুটার সার্ভিস আর রোড সাইড অ্যাসিস্ট্যান্ট। এই প্ল্যানে বছরে খরচ হবে ৬,০০০ রুপি। এছাড়াও Ather চার্জ প্ল্যানের খরচ ৬,০০০ রুপি। এর সাথেই চলতে থাকবে Ather One প্ল্যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *