নতুন ব্রেকিং সিস্টেম যোগ হল হোন্ডা মোটরসাইকেলে

Honda CB Shine 2019

নতুন ব্রেকিং সিস্টেম যোগ হল হোন্ডা মোটরসাইকেলেঃ ৩১ মার্চের আগে সব মোটরসাইকেলে নতুন ব্রেকিং সিস্টেম বাধ্যতামুলক করেছে কেন্দ্র। সময়সীমা শেষ হওয়ার আগে CB Shine, Navi আর CD 110 Dream DX কম্বি ব্রেকিং সিস্টেম (CBS) যোগ হল। অন্যদিকে CB Unicorn মোটরসাইকেলে যোগ হয়েছে অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম (ABS) এই চারটি মডেল ছাড়া বাকি সব হোন্ডা মডেলে ইতিমধ্যেই নতুন ব্রেকিং সিস্টেম যোগ হয়েছিল। কোম্পানির শেষ চারটি মডেলে যোগ হল CBS আর ABS

ABS ভার্সানে ২০১৯ Honda CB Unicorn এর দাম ৭৮,৮১৫ রুপি। এই মোটরসাইকেলে থাকছে সিঙ্গেল চ্যানেল এবিএস। এর সাথেই যোগ হয়েছে টিউবলেস টায়ার, নতুন মিটার কনসোল। Honda CB Unicorn মোটরসাইকেলে রয়েছে একটি ১৪৯ সিসি ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ ১২.৭ bhp শক্তি আর ১২.৮ Nm টর্ক পাওয়া যাবে।

CBS ভার্সানে ২০১৯ Honda CB Shine মোটরসাইকেলের দাম ৫৮,৩৩৮ রুপি। এই মোটরসাইকেলে রয়েছে একটি ১২৪ সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ ১০.১৬ bhp শক্তি আর ১০.৩ Nm টর্ক পাওয়া যাবে। থাকছে ৪ স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন।

এন্ট্রি লেভেল ২০১৯ Honda CD110 Dream DX মোটরসাইকেলের সিবিএস ভার্সানের দাম ৫০,০২৮ রুপি। এই মোটরসাইকেলে রয়েছে পাঁচ স্পোক অ্যালয় হুইল, ক্রোম হ্যান্ডেল বার আর কেরিয়ার। থাকছে আপডেটেড গ্রাফিক্স।

নতুন Honda Navi CBS এর দাম ৪৭,১১০ রুপি। কম্বি ব্রেকিং সিস্টেম ছাড়া Honda Navi তে নতুন কোন ফিচার যোগ হয়নি। এই মোটরসাইকেলে রয়েছে একটি ১০৯ সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। এই ইঞ্জিনে ৮ bhp শক্তি পাওয়া যাবে। থাকছে CVT অটোমেটিক ট্রান্সমিশন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *