নতুন ব্রেকিং সিস্টেম সহ লঞ্চ হল Suzuki Access 125 স্কুটার

Suzuki Access 125

নতুন ব্রেকিং সিস্টেম সহ লঞ্চ হল Suzuki Access 125 স্কুটারঃ এন্ট্রি লেভেল Suzuki Access 125 ইন্টারের যোগ হল কম্বাইন্ড ব্রেকিং সিস্টেম (CBS) ও ড্রাম ব্রেক। দিল্লিতে নতুন Suzuki Access 125 স্কুটারের এক্স শোরুম দাম ৫৬,৬৬৭ রুপি। CBS বিহীন ভার্শন এর থেকে যা ৬৯০ রুপি বেশি। ১ এপ্রিল থেকে ভারতে মোটরসাইকেল বিক্রি তে নতুন ব্রেকিং সিস্টেম থাকা বাধ্যতামূলক করেছে কেন্দ্র। CBS ভার্সানে Suzuki Access 125 লঞ্চের পরেই সস্তা হয়েছে CBS বিহীন Access 125। ৫৫,৯৭৭ টাকায় পাওয়া যাবে এই স্কুটার।

ডিস্ক ব্রেক ভেরিয়েন্ট এর থেকে ১,৬৮৩ টাকা কম দামে পাওয়া যাবে Suzuki Access 125 স্কুটার এর নতুন ড্রাম ব্রেক ভার্সান। ১২৫সিসি সেগমেন্টের ভারতের অন্যতম জনপ্রিয় স্কুটার Suzuki Access 125 এই সেগমেন্টে Honda Activa 125, Hero Destini, Honda Grazia আর TVS NTorq এর মতো জনপ্রিয় স্কুটার গুলির সাথে প্রতিযোগীতার সম্মুখীন নবে নতুন ভেরিয়েন্টের Suzuki Access 125

ড্রাম ব্রেক ও CBS সহ নতুন Suzuki Access 125 স্কুটারে থাকছে একটি ১২৫সিসি ইঞ্জিন। এই ইঞ্জিনের সর্বোচ্চ ৮.৫ bhp শক্তি আর ১০.২ Nm টর্ক পাওয়া যাবে। নতুন ভেরিয়েন্টে Suzuki Access 125 স্কুটার এর ওজন ১০১ কিলোগ্রাম। স্কুটার এর সামনে রয়েছে টেলিস্কোপিক ফর্ক আর পিছনে রয়েছে মনো শক। Suzuki Access 125 স্কুটার এর টপ ভেরিয়েন্টে ডিস্ক ব্রেক পাওয়া যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *