ভারতের বাজারে আসছে নতুন Bajaj Pulsar NS200

Bajaj Pulsar NS200

ভারতের বাজারে নতুন রঙে আসছে Bajaj Pulsar NS200 সম্প্রতি ইন্টারনেটে প্রকাশিত এক ছবিতে হলুদ রঙে Pulsar NS200 মোটরসাইকেলটি দেখা গিয়েছে। ২০১২ সালে হলুদ রঙে এই মোটরসাইকেল টি লঞ্চ হয়েছিল। অল্প কিছুদিন বিক্রির পরেই বাজার থেকে হলুদ পালসার এনএস২০০ সরিয়ে নিয়েছিল বাজাজ। লাল, কালো ও সাদা রঙের সাথে আবার বাজারে শীর্ষে হলুদ রঙের বাজাজ পালসার এনএস২০০।

২০১২ সালে লঞ্চের পর বাজাজ পালসার এনএস২০০ মোটরসাইকেলে কোন পরিবর্তন আসেনি। এই মোটরসাইকেলের রয়েছে পাইলট ল্যাম্প, এলইডি লাইট, ব্যাকলিড সুইচগিয়ার, সেমি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার আর ক্লিপ অন হ্যান্ডেল বার। ছবিতে দেখে মনে হচ্ছে ২০১২ সালে লঞ্চ হওয়া Pulsar NS200 মোটরসাইকেলের হলুদ রঙের থেকে একটু হালকা এই নতুন এই হলুদ রঙ।

বাজাজ পালসার এনএস২০০ মোটরসাইকেলের রয়েছে একটি ১৯৯.৫ সিসি সিঙ্গেল সিলিন্ডার, লিকুইড কুলড, ট্রিপল স্পার্ক, চারটি ভাল্বের DTS-i ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ ২৩ bhp শক্তি আর ১৮.৩ Nm টর্ক পাওয়া যাবে। মোটরসাইকেলের সামনে রয়েছে টেলিস্কোপিক ফর্ক, আর পিছনে থাকছে নাইট্রক্স গ্যাস চার্জড মোনোশক সাসপেনশন। ভারতে Bajaj Pulsar NS200 ABS এর দাম ১.১২ লক্ষ রুপি। আশা করা হচ্ছে একই দামে লঞ্চ হবে নতুন হলুদ রঙের মোটরসাইকেলটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *