ভারতে এল নতুন Yamaha FZ V3 এবং FZS V3

Yamaha FZS V3 ABS

ভারতে এল নতুন Yamaha FZ V3 এবং FZS V3: নতুন বছরের শুরুতেই নতুন মোটরসাইকেল ভারতে আনলো ইয়ামাহা। ভারতে নতুন Yamaha FZ মোটরসাইকেলের দাম ৯৫,০০০ রুপি। আর নতুন FZ-S মোটরসাইকেলের দাম ৯৭,০০০ রুপি। নতুন জেনারেশানের এই দুটি মোটরসাইকেলে একাধিক আপডেট যোঘ করেছে জাপানের কোম্পানিটি। এছাড়াও FZ 25 আর FZ-S 25 মোটরসাইকেলে যোগ হয়েছে ডুয়াল চ্যানেল ABS তৃতীয় জেনারেশানের Yamaha FZ আর FZS ভারতে ১৫০ সিসি সেগমেন্টে নতুন প্রতিযোগীতা নিয়ে আসবে।

আগের জেনারেশানের থেকে Yamaha FZ V3.0 দেখতে সম্পূর্ণ আলাদা। থাকছে সম্পূর্ণ LED হগেডলাইট, নতুন তেলের ট্যাঙ্ক। FZ 25 এর সাথে এই মোটরসাইকেলের ডিজাইন ট্রেন্ড মিলে গেলেও দুটি মোটরসাইকেল দেখতে সম্পূর্ণ আলাদা। স্প্লিট সিটের পরিবর্তে Yamaha FZ V3.0 তে যোগ হয়েছে সিঙ্গেল সিট।

আগের থেকে শক্তিশালী হয়েছে Yamaha FZ V3.0 Yamaha FZ V3.0 মোটরসাইকেল দুটিতে থাকছে ১৪৯ সিসি সিঙ্গেল সিলিন্ডার ফুলে ইঞ্জেক্টেড ইঞ্জিন। এই ইঞ্জিনে ১৩.২ bhp শক্তি আর ১২.৮ Nm টর্ক পাওয়া যাবে। সাথে থাকছে ৫ স্পিড গিয়ারবক্স। থাকছে সিঙ্গেল চ্যানেল ABS

আগামী মাসে বিক্রি শুরু হবে Yamaha FZ V3.0 বাজারে Honda CB Hornet 160R, TVS Apache RTR 160 4V, Bajaj Pulsar NS160 আর Hero Xtreme 200R এর সামনে কড়া প্রতিযোগিতার সম্মুখীন হবে এই মোটরসাইকেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *