ভারতে লঞ্চ হল ২০১৮ Honda Navi দাম ও ফিচার্স

2018 Honda Navi

ভারতে ২০১৮ Honda Navi লঞ্চ করল হোন্ডা। ২০১৬ সালে এই দেশে প্রথম Honda Navi বিক্রি শুরু করেছিল হোন্ডা। নতুন ২০১৮ Honda Navi এর দিল্লিতে এক্স শো রুম দাম ৪৪,৭৭৫ টাকা। একাধিক নতুন ফিচারের সাথেই দুটি নতুন কালার ভেরিয়েন্টে ২০১৮ Honda Navi লঞ্চ হয়েছে। মাসে ১৯৯১ টাকা প্রিমিয়াম দিয়ে নতুন Honda Navi কেনা যাবে। ভারতে প্রথম এই মোট-স্কুটার লঞ্চ করেছিল Honda। এর সাথেই লাতিন আমেরিকাতেও Honda Navi রপ্তানি করে জাপানের এই কোম্পানি।

নতুন Honda Navi তে ফুয়েল গেজ ও মেটাল মাফলার যোগ হয়েছে। এর সাথেই বডি কালারে এই মোটো স্কুটারের হেডলাইট কভার ও রিয়ারভিউ মিরার পাওয়া যাবে। এর সাথেই একটি লাল রঙের কুশান স্প্রিং যোগ হয়েছে। রেঞ্জ গ্রিন ও লাদাখ ব্রাউন দুটি নতুন রঙে Honda Navi পাওয়া যাবে। একাধিক অ্যাকসেসারিজ এর সাথে কাস্টমাইজেশান অপশানে Honda Navi কিনতে পারবেন গ্রাহকরা।

২০১৮ Honda Navi স্কুটারে একটি ১০৯ মিমি সিঙ্গেল সিলিন্ডার এয়ার কুলড ইঞ্জিন ব্যবহার হয়েছে। Activa স্কুটারে এই একই ইঞ্জিন ব্যবহার হয়। এই ইঞ্জিনে ৮ bhp শক্তি আর ৮.৯৬ Nm টর্ক পাওয়া যাবে। ২০১৮ Honda Navi এ সামনে টেলিস্কোপিক ফর্ক ব্যবহার হয়েছে। আর বাইকের পিছনের চাকার ড্রাম ব্রেক ব্যবহার হয়েছে। এর সাথেই নতুন Honda Navi তে টিউবলেস টায়ার ব্যবহার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *