ভারতে লঞ্চ হল Hero Xtreme 200R মূল্য এবং ফিচার

Hero Xtreme 200R

সারা ভারতে Hero Xtreme 200R বিক্রি শুরু করল হিরো। আগামী সপ্তাহ থেকে এই বাইক বিক্রি শুরু হবে। গত কয়েক মাস ধরেই নির্দিষ্ট কয়েকটি রাজ্যে এই বাইক বিক্রি শুরু করেছিল কোম্পানি। দিল্লিতে Hero Xtreme 200R এর এক্স শোরুম দাম ৮৯,৯০০ রুপি। সারা দেশের ডিলারদের কাছ থেকে Xtreme 200R বাইক কেনা যাবে বলে এক বিবৃতিতে জানিয়েছে হিরো। এই প্রথম এই বিভাগের কোন বাইকে ABS ব্যবহার হয়েছে। এর সাথেই থাকছে ২৭৬ মিমি ফ্রন্ট ডিস্ক।

Hero Xtreme 200R একটি এয়ার কুলড সিঙ্গেল সিলিন্ডার ২০০ সিসি ইঞ্জিন থাকবে। এই ইঞ্জিনে ১৮.১ bhp ও ১৭.১ Nm টর্ক পাওয়া যাবে। পাঁচটি আদা রং ও সিঙ্গেল চ্যানেল ABS অপশানে Hero Xtreme 200R পাওয়া যাবে।

Hero Xtreme 200R এ থাকবে অয়ানালগ, ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার। এর সাথেই থাকবে LED পাইলট ল্যাম্প, হ্যালোজেন হেডল্যাম্প, LED টেলল্যাম্প, ডুয়াল টোন বডি গ্রাফিক্স ও টিউবলেস টায়ার। Hero Xtreme 200R তে রয়েছে একটি ১২.৫ লিটার ফিউল ট্যাঙ্ক। এর সাথেই Hero Xtreme 200R এর সাথে কোম্পানি পাঁচ বছরের ওয়্যারিন্টি দেবে বলে জানিয়েছে। মাত্র ৪.৬ সেকেন্ড সময়ে ০-৬০ কিমি প্রতি ঘন্টা বেগে ছুটতে পারবে এই বাইক। সর্বোচ্চ ১১৪ কিমি প্রতি ঘন্টা গতিতে ছুটতে পারবে Hero Xtreme 200R

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *