ভারতে লঞ্চ হল Honda Aviator ২০১৮ দাম ও ফিচার্স

Honda Aviator 2018

ভারতে লঞ্চ হল Honda Aviator ২০১৮। দিল্লিতে নতুন Aviator স্কুটারের দাম ৫৫,১৫৭  রুপি। এই সপ্তাহেই ২০১৮ Honda Activa i লঞ্চ করেছে হোন্ডা। সেই স্কুটার লঞ্চের একদিন পরেই ২০১৮ Aviator স্কুটার লঞ্চ করল Honda। নতুন Aviator স্কুটারে রয়েছে LED হেডল্যাম্প, ফোর ইন ওয়ান লক। এই লকের মাধ্যমে ইঞ্জিন চালানো ও সিট খোলার কাজ করা যাবে।

একাধিক নতুন ফিচারের সাথেই নতুন কালার ভেরিয়েন্টে ২০১৮ Honda Aviator পাওয়া যাবে। পার্ল ব্ল্যাক, পার্ল হোয়াইট ও ম্যাট সিলভার মেটালিক কালারে ২০১৮ Honda Aviator পাওয়া যাবে। স্ট্যান্ডার্ড, অ্যালয় ড্রাম ও অ্যালয় ডিস্ক এই তিনটি ভেরিয়েন্টে ২০১৮ Honda Aviator পাওয়া যাবে।

“ভারতে স্কুটার বাজারে অন্যতম প্রধান নাম হোন্ডা। আধুনিক টেকনোলজি ব্যবহার করে ভারতে বাজারে থাকা সব স্কুটারকে ঝেলে সাজাচ্ছে কোম্পানি। আরও বেশি আরাম ও ফিচারের সাথে ২০১৮ Honda Aviator রাস্তায় নামার জন্য প্রস্তুত।” বলে জানিয়েছেন ভারতে হোন্ডা-র ভাইস প্রেসিডেন্ট ইয়াদ্ভিন্দার সিং গুলেরিয়া।

২০১৮ Honda Aviator এর মেকানিকালে কোন পরিবর্তন আসেনি। নতুন Aviator স্কুটারে একটি ১০৯ cc সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন ব্যবহার হয়েছে। এই ইঞ্জিনে ৮ bhp শক্তি আর ৮.৯৪ Nm টর্ক। এই ইঞ্জিনের মাধ্যমে সর্বোচ্চ ৮২ কিমি প্রতি ঘন্টা গতিতে ছুটতে পারে ২০১৮ Honda Aviator।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *