ভারতে লঞ্চ হল Royal Enfield Interceptor 650 ও Continental GT 650 দাম ও ফিচার্স

ভারতে লঞ্চ হল Royal Enfield Interceptor 650 ও Continental GT 650 দাম

ভারতে লঞ্চ হল Royal Enfield Interceptor 650 ও Continental GT 650 দাম ও ফিচার্সঃ ভারতে লঞ্চ হল Royal Enfield Interceptor 650 আর Continental GT 650 ভারতে Interceptor বাইকের দাম শুরু হচ্ছে ২.৫ লক্ষ রুপি থেকে। অন্যদিকে Continental GT বাইকের দাম শুরু হচ্ছে ২.৬৫ লক্ষ রুপি থেকে। স্ট্যান্ডার্ড, ক্লাসিক ও কাস্টম ভেরিয়েন্টে পাওয়া যাবে Royal Enfield Interceptor 650 আর Continental GT 650 সবথেকে বেশি কাস্টম ভেরিয়েন্টে Interceptor কিনতে খরচ হবে ২.৭ লক্ষ রুপি। আর Continental GT বাইকের কাস্টম ভেরিয়েন্ট কিনতে খরচ হবে ২.৮৫ লক্ষ রুপি। (সব গোয়াতে এক্স শোরুম দাম)। কিছু রাজ্যে Interceptor এর বেস ভেরিয়েন্টের এক্স শো-রুম দাম শুরু হচ্ছে ২.৩৪ লক্ষ রুপি থেকে।

Royal Enfield Continental GT 650 ও Interceptor 650 বাইক দুটিতে কোম্পানির ৬৪৮ সিসি ইঞ্জিন ব্যবহার হয়েছে। এই ইঞ্জিনে ৪৭ bhp শক্তি আর ৫২ Nm টর্ক পাওয়া যাবে। স্লিপ অ্যাসিস্ট ক্লাচের সাথেই এই ইঞ্জিনের সাথে থাকবে একটি ৬ স্পিড গিয়ার বক্স। ইঞ্জিনের ২৭০ ডিগ্রি ফায়ারিং অর্ডারকে কোম্পানি সবথেকে মসৃণ বলে মনে করেছে। কোম্পানির অন্যান্য ইঞ্জিনের মতোই এয়ার কুলড এই ইঞ্জিনে মিডরেঞ্জে দারুন পারফর্মেন্স পাওয়া যাবে বলে মনে করা হচ্ছে।

রেট্রো লুকের এই বাইকে স্পিড মাপার জন্য একটি অ্যানালগ মিটার থাকবে। যদিও এর পাশেই গাড়ির একাধিক তথ্য দেখানোর জন্য একটি ডিজিটাল প্যানেল থাকবে। মনে করা হচ্ছে এই বাইকে ABS সম্পূর্ণ বন্ধ করে দেওয়ার একটি অপশান থাকবে। একাধিক রঙে বাজারে আসবে নতুন Continental GT 650 আর Interceptor 650।

এই দুটি বাইকেই ডুয়াল চ্যানেল ABS থাকবে। ডুয়াল কার্ডেল, টুবুলার স্টিল দিয়ে এই দুটি বাইকের চ্যাসিস তৈরী হয়েছে। দুটি বাইকের সামনে থাকবে ৪০ মিমি টেলিস্কপিক সাসপেনশান। ১০০ মিমি সরতে পারবে এই সাসপেনসান। বাইকের পিছনে থাকবে টুইন কয়েল-কভার শক অ্যাবজরভার। যা ৮৮ মিমি সরতে পারবে। বাইকের ওজন ১৯৮ কিলোগ্রাম। বাইকের সামনের চাকায় একটি ৩২০ মিমি ও পিছনের চাকায় একটি ২৪০ মিমি ডিস্ক ব্রেক থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *