ভারতে KTM 200 Duke এল ABS সহ দাম ও ফিচার্স

KTM 200 Duke

ভারতে KTM 200 Duke এল ABS সহ দাম ও ফিচার্সঃ অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম (ABS) সহ ভারতে লঞ্চ হল এন্ট্রি লেভেল বাইক KTM 200 Duke নতুন দিল্লিতে নতুন KTM 200 Duke এর এক্স শো-রুম দাম ১.৬ লক্ষ রুপি। এই বাইকে Bosch এর ABS ব্যবহার হয়েছে। আপাতত ABS ছাড়া KTM 200 Duke বিক্রি জারি থাকবে। ১.৫১ লক্ষ রুপি এক্স শোরুম দামে দিল্লিতে এই বাইক কেনা যাবে। ২০১৯ সালের ১ এপ্রিল থেকে ভারতের ১২৫ সিসি বা তার বড় ইঞ্জিনের বাইকে ABS থাকা বাধ্যতামূলক করেছে ভারত সরকার। তার ঠিক আগেই লঞ্চ হল KTM 200 Duke ABS নতুন এই ভেরিয়েন্টের পরে গ্রাহকের কাছে ABS সহ বা ছাড়া KTM 200 Duke কেনার অপশান থাকল।

KTM 200 Duke এ থাকবে ১৯৯.৫ সিসি সিঙ্গেল সিলিন্ডার, লিকুইড কুলড ইঞ্জিন। এই ইঞ্জিনে ২৪.৬ bhp শক্তি আর ১৯.২ Nm টর্ক পাওয়া যাবে। এছাড়াও থাকছে ৬ স্পিড ম্যালুয়ান ট্রান্সমিশান। তবে ABS যোগ হওয়ার কারনে আগের থেকে ভারি হতে চলেছে নতুন KTM 200 Duke

ABS ছাড়া এই বাইকের সব ফিচার আগের KTM 200 Duke এর সাথে মিলে যাবে। ডিজাইনেও থাকছে না কোন পরিবর্তন। বাইকের সামনে থাকছে আপসাইড ডাউন সাসপেনশান, পিছনে থাকছে মোনো শক সাসপেনশান। বাইকের সামনের চাকায় ৩০০ মিমি ডিস্ক ব্রেক আর পিছনের চাকায় ২৩০ মিমি ডিস্ক ব্রেক থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *