লঞ্চ হল TVS Radeon Special Edition

TVS Radeon Special Edition

এন্ট্রি লেভেল সেগমেন্টে আরও একটি নতুন মোটরসাইকেল ভারতে লঞ্চ করল টিভিএস মোটর কোম্পানি। শুক্রবার লঞ্চ হয়েছে TVS Radeon Special Edition স্পেশাল এডিশনে নতুন টিভিএস রেডিয়ন এর দাম শুরু হচ্ছে ৫২,৭২০ রুপি থেকে। বেস ভেরিয়েন্টে থাকছে ড্রাম ব্রেক। ডিস্ক ব্রেক ভেরিয়েন্টে এই মোটরসাইকেল কিনতে ৫৪,৮২০ রুপি খরচ হবে। কালো ও বাদামি রঙে পাওয়া যাবে নতুন টিভিএস রেডিয়ন।

স্পেশাল এডিশনে ক্রোম ফিনিশে পাওয়া যাবে নতুন টিভিএস রেডিয়ন সাথে থাকছে কালো ইঞ্জিন। ইঞ্জিনের উপরে থাকছে সোনালি কভার। গত বছর এন্ট্রি লেভেলে সেরা মোটরসাইকেলের তকমা ছিনিয়ে নিয়েছিল টিভিএস রেডিয়ন। উৎসবের মরশুমের আগে নতুন ভার্সানে এই মোটরসাইকেল লঞ্চ করল টিভিএস মোটরস।

TVS Radeon Special Edition এ থাকছে একটি ১০৯.৭ সিসি ইঞ্জিন। এন্ট্রি লেভেল এই মোটরসাইকেলের ইঞ্জিনে ৮ bhp শক্তি আর ৮.৭ Nm টর্ক পাওয়া যাবে। সাথে থাকছে ৪ স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন। কোম্পানির দাবি এক লিটার পেট্রলে ৬৯.৩ কিমি চলবে এই মোটরসাইকেল। থাকছে একটি ১০ লিটার ফুয়েল ট্যাঙ্ক।

গত বছর দুই লক্ষ টিভিএস রেডিয়ন বিক্রি হয়েছিল। ২০১৮ সালের অগাস্ট মাসে লঞ্চ হয়েছিল এই মোটরসাইকেল। সম্প্রতি ভারতের গাড়ি শিল্পে মন্দার কারনে মোটরসাইকেল বিক্রি অনেকটা কমেছে। উৎসবের মরশুমের আগে নতুন এই মোটরসাইকেল লঞ্চ করে ঘুরে দাঁড়াতে চাইছে কোম্পানিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *