ইয়ামাহা ডিজিটাল বৈশাখী অফার

ইয়ামাহা ডিজিটাল বৈশাখী অফার

ডিজিটাল বৈশাখী অফারে আগামী ১৪ থেকে ২৫ এপ্রিল, ২০২০ পর্যন্ত ইয়ামাহা বাইক প্রি বুকিংয়ে থাকছে বিশেষ ক্যাশব্যাক অফার।

Yamaha Saluto 125 cc এবং Yamaha Ray ZR Street Rally এর ক্ষেত্রে বাইকের / স্কুটারের মূল্যের ৫০% টাকা দিয়ে প্রিবুক করলে ক্যাশব্যাক পাচ্ছেন ৬০৩৭ টাকা এবং নুন্যতম ১৫,০০০ টাকা দিয়ে প্রিবুক করলে ক্যাশব্যাক পাচ্ছেন ৩০৬০ টাকা।

Yamaha FZS FI Double Disc, Yamaha FZS V3 এবং FZ V3 এর ক্ষেত্রে
বাইকের মূল্যের ১০০% টাকা দিয়ে প্রিবুক করলে ক্যাশব্যাক পাচ্ছেন ১৫,০০০ টাকা, বাইকের মূল্যের ৫০% টাকা দিয়ে প্রিবুক করলে ক্যাশব্যাক পাচ্ছেন ১০,০০০ টাকা এবং নুন্যতম ১৫,০০০ টাকা দিয়ে প্রিবুক করলে ক্যাশব্যাক পাচ্ছেন ৬,০০০ টাকা।

Yamaha R15 V3 monster, Yamaha R15 V3 এবং Yamaha Fazer FI V2 এর ক্ষেত্রে
বাইকের মূল্যের ১০০% টাকা দিয়ে প্রিবুক করলে ক্যাশব্যাক পাচ্ছেন ২০,০০০ টাকা, বাইকের মূল্যের ৫০% টাকা দিয়ে প্রিবুক করলে ক্যাশব্যাক পাচ্ছেন ১৫,০০০ টাকা এবং নুন্যতম ১৫,০০০ টাকা দিয়ে প্রিবুক করলে ক্যাশব্যাক পাচ্ছেন ১০,০০০ টাকা।

Yamaha MT 15 এবং Yamaha Nmax এর ক্ষেত্রে বাইকের / স্কুটারের মূল্যের ১০০% টাকা দিয়ে প্রিবুক করলে ক্যাশব্যাক পাচ্ছেন ২৫,০০০ টাকা, বাইকের মূল্যের ৫০% টাকা দিয়ে প্রিবুক করলে ক্যাশব্যাক পাচ্ছেন ২০,০০০ টাকা এবং নুন্যতম ১৫,০০০ টাকা দিয়ে প্রিবুক করলে ক্যাশব্যাক পাচ্ছেন ১৫,০০০ টাকা।

ক্যাশব্যাক অফার পাওয়ার জন্য গ্রাহকদের আগামী ২৫ এপ্রিল এর মধ্যে অনলাইনে প্রি বুকিং এর টাকা জমা দিতে হবে। সেই সাথে দেশের চলমান লকডাউন শেষ হওয়ার পরবর্তী ৭ দিনের মধ্যে বাইক / স্কুটার সরবরাহ নিতে হবে। ACI Motors Ltd প্রয়োজনে এই অফারের যেকোনো সংশোধন, পরিবর্তন এবং পরিবর্ধনের ক্ষমতা রাখে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *