ইয়ামাহা নিয়ে এলো শীতে জমজমাট অফার ২০১৯

ইয়ামাহা নিয়ে এলো শীতে জমজমাট অফার ২০১৯

এই শীতে ইয়ামাহা নিয়ে এলো জমজমাট অফার !!!

Yamaha R15 V3, R15 V3 (MotoGp Edition) ও Yamaha MT 15 মডেলে স্টুডেন্টদের জন্য থাকছে ৫০০০ টাকা ডিসকাউন্ট এবং আকর্ষণীয় Riding Suit (YC-13)!

Yamaha FZS FI V2 DD মডেলে থাকছে ১০,০০০ টাকা ক্যাশব্যাক ও স্টুডেন্টদের জন্য থাকছে আরো ২,০০০ টাকা ডিসকাউন্ট এবং Lock (LKD-02), Yamaha Bag (MB 12), Yamaha Riding Windbreaker Jacket!

Yamaha FZS FI V3 ABS এর নতুন মূল্য ২৭৭,০০০ টাকা এবং Yamaha FZ FI V3 ABS এর মূল্য ২৬৫,০০০ টাকা। এছাড়াও Yamaha FZS FI V3, FZ FI V3 মডেলে স্টুডেন্টদের জন্য থাকছে ২০০০ টাকা ডিসকাউন্ট এবং Lock (LK 01) , Yamaha Bag (MB 08), Yamaha Riding Windbreaker Jacket!

Yamaha Fazer FI V2 তে থাকছে Lock (LK 01), Bag (MB 08), YAMAHA Riding Windbreaker Jacket!

Yamaha Ray ZR Street Rally (UBS & without UBS) এ থাকছে YAMAHA Riding Windbreaker Jacket!

Yamaha Saluto 125cc এর নতুন মূল্য ১২৮,০০০ টাকা এবং Yamaha Saluto 125cc Special Edition এর নতুন মূল্য ১২৯,০০০ টাকা। এছাড়াও Yamaha Saluto 125cc এবং Yamaha Saluto 125cc Special Edition বাইক কিনলেই স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে প্রতি সপ্তাহে ৩ জন পেতে পারেন স্বর্ণের চেইন, লকেট, কানের দুল এবং আরো ৩ জন পেতে পারেন ডায়মন্ড নোজ পিন। তাছাড়া স্ক্র্যাচ কার্ডে থাকছে নিশ্চিত ৫০০ টাকা ডিসকাউন্ট।
এছাড়াও থাকছে Yamaha Riding Windbreaker Jacket!

Nmax এর সাথে থাকছে Riding Suit (YC-13)!

ড্রাইভিং লাইসেন্স ফি হিসেবে পাওয়া যাবে এক্সট্রা আরো ৩,০৬০ টাকা ক্যাশব্যাক! এই অফার ইয়ামাহার সকল মডেলের বাইকের ক্ষেত্রে প্রযোজ্য।

এই স্পেশাল অফারটি চলবে আগামী ৩১ ডিসেম্বর ২০১৯ পর্যন্ত। (Riding Suit, Yamaha Riding Windbreaker Jacket, Bag, Lock স্টক থাকা পর্যন্ত পাওয়া যাবে)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *