কেটিএমমোটরসাইকেল খবর

ভারতে শুরু হল কেটিএম ১২৫ ডিউক বুকিং


ভারতে শুরু হল কেটিএম ১২৫ ডিউক বুকিংঃ সবাইকে চমকে দিয়ে এই বছর শেষে ভারতে ১২৫ ডিউক বাইক নিয়ে আসছে কেটিএম । ইতিমধ্যেই ভারতে কেটিএম ১২৫ ডিউক গাড়ির বুকিং শুরু হয়েছে। মুম্বাই ও পুনের কেটিএম ডিলাররা জানিয়েছেন ১০০০ টাকার বিনিময়ে এই এন্ট্রি লেভেল স্ট্রিট ফাইটার বাইকের বুকিং শুরু হয়ে গিয়েছে। ডিসেম্বরে বাজারে আসবে এই বাইক। কেটিএম ২৫০ ডিউক এর স্টাইলের সাথে হুবহু মিলে যায় এই বাইকের স্টাইল। লঞ্চের পরে কেটিএম ১২৫ ডিউক হবে দেশের সবথেকে দামি ১২৫ সিসি বাইক।

কেটিএম ১২৫ ডিউক তে থাকবে একটি ১২৪.৭ সিসি সিলিন্ডার ইঞ্জিন। লিকুইড কুলড এই ইঞ্জিনে ১৫ bhp শক্তি ও ১২ Nm টর্ক পাওয়া যাবে। এর সাথেই থাকবে ৬ স্পিড গিয়ার বক্স। বাইকের সামনে থাকবে USD ফর্ক সাসপেনশান আর পিছনে থাকবে মনোশক সাসপেনশান। কেটিএম ১২৫ ডিউক এর সামনের চাকায় ৩০০ মিমি ও পিছনের চাকায় ২৩০ মিমি ডিস্ক ব্রেক থাকবে।

অন্যান্য দেশে ABS সহ কেটিএম ১২৫ ডিউক পাওয়া গেলেও ভারতে এই বাইকে ABS না থাকার সম্ভাবনা বেশি। এর পরিবর্তে ১২৫ কেটিএম এ থাকবে CBS ভারতে ১.৫ লক্ষ রুপির আশেপাশে লঞ্চ হবে নতুন কেটিএম বাইকটি। এই দামে Yamaha YZF-R15 V3, Yamaha FZ 25, Bajaj Pulsar NS 200 এর সামনে কড়া প্রতিযোগিতাত মুখোমুখি হবে নতুন কেটিএম ১২৫ ডিউক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button