Bajaj V15 মোটরসাইকেল উৎপাদন বন্ধের সিদ্ধান্ত নিল বাজাজ অটো

Bajaj V15

ভারতে Bajaj V15 মোটরসাইকেল উৎপাদন বন্ধের সিদ্ধান্ত নিল বাজাজ অটো উৎপাদন বন্ধের সাথেই এই মোটরসাইকেল বিক্রি বন্ধের সিদ্ধান্ত নিয়েছে কোম্পানি। এখনও কোম্পানির ওয়েবসাইটে V15 মোটরসাইকেল দেখা যাচ্ছে। জনপ্রিয় এয়ারক্রাফট কেরিয়ার এইএনএস ভিক্রান্ত থেকে V15 মোটরসাইকেল তৈরী করেছিল বাজাজ অটো এর ফলে লঞ্চের পরেই সুপারহিট হয়েছিল এই মোয়টরসাইকেল।

দুর্দান্ত এই মার্কেটিং ক্যাম্পেনের জন্য লঞ্চের সাথে সাথেই বাজারে ঝড় তুলেছিল Bajaj V15 একাধিক দুর্বলতা থাকা সত্তেও গ্রাহকের মন জিতেছিল এই মোটরসাইকেল। ভারতীয় সেনার সাথে যুক্ত থাকার কারনে গ্রাহকের মন ছুঁয়েছিল Bajaj V15 ২০১৬ সালের মার্চ মাসে ভারতে লঞ্চ হয়েছিল এটি।

১২৫ সিসি ইঞ্জিনের মোটরসাইকেলের দামে Bajaj V15 মোটরসাইকেলে রয়েছে ১৫০ সিসি ইঞ্জিন। লঞ্চের পরে অল্প সময়ে ১ লক্ষ V15 মোটরসাইকেল বিক্রি করেছিল বাজাজ অটো। ২০১৮ সালে এই মোটরসাইকেলের জনপ্রিয়তা কমতে শুরু করে। নতুন ভার্সান লঞ্চ করেও এই মোটরসাইকেল বিক্রিতে গতি আনতে ব্যর্থ হয়েছে কোম্পানি। সম্প্রতি লঞ্চ হওয়া Bajaj V15 ‘Power Up’ এর এক্স শো-রুম দাম ৬৬,৩৭৯ রুপি। সম্প্রতি এই মোটরসাইকেলে ABS যোগ করতে বাধ্য হয়েছে বাজাজ অটো। এর ফলে অনেকটাই দাম বেড়েছে V15 এর। তাই জনপ্রিয়তায় ধ্বস নেমেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *