টিভিএসমোটরসাইকেল খবর

বাজারে এলো টিভিএস রেইডার ১২৫ সিসি


বাংলাদেশের তরুণদের জন্য বিশ্বের স্বনামধন্য টু-হুইলার প্রস্তুতকারী প্রতিষ্ঠান টিভিএস ১২৫ সিসি সেগমেন্টে বিভিন্ন ফিচার সংবলিত টিভিএস রেইডার লঞ্চ করেছে। তরুণদের জন্য প্রস্তুত এই মোটরসাইকেলে এলসিডি ডিজিটাল স্পিডোমিটার, থ্রি-ভ্যাল্ভ আই-টাচ স্টার্ট ইঞ্জিন, অ্যানিমেলিস্টিক এলইডি হেডল্যাম্পের মতো দারুণ সব ফিচার।

রোববার (৬ মার্চ) রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে এর উদ্বোধন করেন টিভিএস মোটর কোম্পানির হেড অব ইন্টারন্যাশনাল বিজনেস এইচ জি রাহুল নায়াক। এসময় উপস্থিত ছিলেন- টিভিএস অটো বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর (এমডি) জে. একরাম হুসেইন প্রমুখ।

অনুষ্ঠানে জানানো হয়, এই সেগমেন্টের বাইকে প্রথমবারের মতো আন্ডার-সিট স্টোরেজ রয়েছে। এতে রয়েছে, বেস্ট-ইন-ক্লাস অ্যাকসিলারেশন, রিভার্স এলসিডি ক্লাস্টার ও অ্যানিমেলিস্টিক এলইডি হেডল্যাম্পস টিভিএস রেইডারকে দিয়েছে অনেক স্পোর্টি ও স্টাইলিশ লুক।

উদ্বোধনী অনুষ্ঠানে এইচ জি রাহুল নায়াক বলেন, বাংলাদেশের দ্রুত বিকশিত হওয়া টু-হুইলার মার্কেটে ১২৫সিসির টিভিএস রেইডার লঞ্চ করতে পেরে আমরা আনন্দিত। এই দেশে ব্যক্তিগত পরিবহনের চাহিদা ক্রমশই বৃদ্ধি পাচ্ছে। তাই আমাদের মিলেনিয়াল ও জেন জি ক্রেতা ও গ্রাহকদের জন্য আমরা প্রতিনিয়তই দারুণ সব ফিচার ও উন্নত প্রযুক্তি সমৃদ্ধ পণ্য নিয়ে আসার চেষ্টা করছি। আমি নিশ্চিত যে আমাদের তরুণ গ্রাহকরা টিভিএস রেইডারের স্বকীয়তা অনেক পছন্দ করবে।

টিভিএস অটো বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর জে. একরাম হুসেইন বলেন, বাংলাদেশের গ্রাহকরা সবসময়ই টিভিএস-এর নতুন মডেলের বাইকগুলোতে ইতিবাচক সাড়া দিয়েছেন এবং আমি নিশ্চিত টিভিএস রেইডারের ক্ষেত্রেও এর ব্যতিক্রম হবে না। বাংলাদেশের জেন জি, টিভিএস-এর পাওয়ার-প্যাকড, স্টাইলিশ এবং সত্যিকারের ‘উইকেড রাইড’ টিভিএস রেইডারের জন্য প্রস্তুত রয়েছে।

এসময় জানানো হয়, টিভিএস রেইডারে টিভিএস মোটর কোম্পানির স্বকীয়, অত্যাধুনিক ও যুগোপযোগী ডিজাইনের ধারণা প্রতিফলিত হয়েছে। মোটরসাইকেলটিতে রয়েছে অনন্য ব্যক্তিত্ব এবং বিশেষ লোগো যা এর ধারণাকে করেছে আরও বেশি দৃশ্যমান। শক্তিশালী ও নকশাযুক্ত ফুয়েলট্যাংক টিভিএস রেইডারকে করেছে আবেদনময়ী ও ম্যাসকুল্যার লুকের অধিকারী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button